হ্যাপি ফুলস্-এর কমেডি এবং ক্যাফে ওহানায় অনিকের বাস্কিং ও একটি মজার উইক এন্ড

কলকাতা তার সৃজনশীল শিল্প এবং শৈল্পিক উপস্থাপনার জন্য পরিচিত। বর্তমানে কলকাতার ক্যাফে শুধুমাত্র সেরা প্ল্যাটার এবং পানীয় উপভোগ করার একটি জায়গাই নয়, এটি সঙ্গীত, কমেডি এবং অন্যান্য পারফরম্যান্সের একটি কেন্দ্রও। ক্যাফে ওহানা, নিউ বিক্রমগড়ের একটি সুন্দর এবং আরামদায়ক ক্যাফে সাক্ষী ছিল কমেডি এবং মিউজিকের মজার উইকএন্ডের।

Sunday Evening With Busking Artist Anik

ক্যাফে ওহানার মালিক অপর্সি দাস কমেডি এবং মিউজিক পছন্দ করেন। ফলস্বরূপ, তিনি আকর্ষণীয় পারফরম্যান্স উপস্থাপন করা যায় এইরকম উপায়ে ক্যাফেটি ডিজাইন করেছিলেন। ক্যাফে ওহানার শ্বেতা দে এবং হোস্ট দ্বি-মাসিক ওপেন মাইক দ্বারা একটি নবগঠিত কমেডি সার্কেল হ্যাপি ফুলের সাথে হাত মিলিয়েছে। গত সপ্তাহান্তে ক্যাফে ওহানাতে কমেডি এবং সঙ্গীত ছিল। ১৭ই জুন, শুক্রবার, শুভ “কমেডি ফেসঅফ” নামে ক্যাফে ওহানায় ফুলস্ তাদের প্রথম শো উপস্থাপন করে।

Open Mic On Saturday Evening

এখানে ছিলো সিটি কমিক্স অনামান মজুমদার, অভিনব তেওয়ারি,রোহিত মিশ্র ও সূর্যের মধ্যে বুদ্ধি এবং পাঞ্চলাইনের লড়াই আর ছিলেন একজন হাসির আম্পায়ার যিনি স্কোর দেন এবং বিজয়ীর নাম ঘোষণা করেন।১৮ই জুন, শনিবার, হ্যাপি ফুলস্ তার মাসিক ওপেন মাইকের আয়োজন করেছিল, যেটি হোস্ট করে সুনীল কুমার মন্ডল নামক এক তরুণ এবং অভিজ্ঞ সিটি কমিক্স,তাদের মজার সেট উপস্থাপনা করেছেন শ্রোতাদের সামনে। মাইকে অভিনয় করেছেন সোনাল, জয়তী, বিশাল, অরবিন্দ, বিনায়ক এবং শ্বেতা।

Anyaman Majumder, Abinava Tiwari,Rohit Mishra, Surya

দ্য ওপেন মাইকে স্থানীয় দর্শকরাও উপস্থিত ছিলেন যারা পারফরম্যান্স পছন্দ করেছেন এবং আগ্রহ দেখিয়েছেন আসন্ন ওপেন-মাইকে যোগ দিতে। রবিবার ক্যাফে ওহানায় ছিল বাস্কিং শিল্পী অনিকের একটি সংগীত সন্ধ্যা। গেয়েছেন শিল্পী জনসাধারণের চাহিদায় কিছু জনপ্রিয় বাংলা গান যেমন “একজন এক রাত”, “বোঝেনা সে বোঝেনা”, “সে প্রথম প্রেম আমার নীলাঞ্জনা” সহ তার আরও কিছু মৌলিক গান। দ্য ক্যাফে ওহানায় জুলাইয়ের স্ট্যান্ড-আপ কমেডি ওপেন মাইক তারিখগুলি হল ৯ এবং ২৩ শে জুলাই৷ সাথে থাকবে অন্যান্য আকর্ষণীয় প্রোগ্রাম।

Share This Event